Wednesday, February 1, 2023
মূলপাতাঅন্যান্যভোটার স্থানান্তর করলেন ইউপি সদস্য আছেন বহাল তবিয়তে

ভোটার স্থানান্তর করলেন ইউপি সদস্য আছেন বহাল তবিয়তে

ফয়েজ আহম্নদ হৃদয়, মদন: ভোটার স্থানান্তর করে অন্য ওয়ার্ডে চলে যাওয়ার পরও বহাল তবিয়তে থাকায় নেত্রকোনার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের পরিষদের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য হাওয়া আক্তারের বিরুদ্ধে লিখিত অভিযোগ পাওয়া গেছে। একই ইউনিয়নের কাওয়ালীবিন্নি গ্রামের কাছুম চৌধুরীর স্ত্রী আনহার আক্তার (২০ এপ্রিল) মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ বিভিন্ন দপ্তরে এ লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে সূত্রে জানাযায়, উপজেলার ৬নং তিয়শ্রী ইউনিয়নের ৬নং ওয়ার্ড কাওয়ালীবিন্নী গ্রামের ভোটার মোছাঃ হাওয়া আক্তার। ২০১৬ সালের অনুষ্টিত ইউপি নির্বাচনে অংশগ্রহণ করে ৪/৫/৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনে নির্বাচিত হয়। এর পর থেকেই তিনি পরিষদে তার দায়িত্ব পালন করছেন। সম্প্রতি তিনি ভোটার এলাকা পরিবর্তন করে উত্তর বালালী এলাকার ৮ নং ওয়ার্ডের ভোটার হয়েছেন। স্থানান্তর হয়ে ৮ নং ওয়ার্ডের ভোটার হওয়ার পরেও তিনি ৪/৫/৬ নং ওয়ার্ডের প্রতিনিধি হিসাবে ইউনিয়ন পরিষদে দায়িত্বে থেকে সকল ধরণের সুযোগ-সুবিধা নিচ্ছেন। এ নিয়ে এলকার জনসাধারণের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে সংরক্ষিত ইউপি সদস্য হাওয়া আক্তার বলেন, আমি ভোটার এলাকা পরিবর্তন করার জন্য আবেদন করেছিলাম। এখনো হয়েছে কি না তা জানি না। যারা এ বিষয় নিয়ে লিখিত অভিযোগ করেছে তাদেরকে দেখে নিবো আমি। ইউপি চেয়ারম্যান ফখর উদ্দিন আহমেদ বলেন, ইউপি সদস্য হাওয়া আক্তারের ভোটার এলাকা পরিবর্তনের বিষয়টি আমার জানা নেই।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হামিদ ইকবাল বলেন, এ বিষয়ে স্থানীয় সরকার ব্যবস্থা নিবেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ বলেন, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। নীতিমালা অনুযায়ী তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments