Wednesday, May 15, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদমাকে মারপিট করছিল যুবক নিষেধ করার প্রতিবেশী বৃদ্ধাকে গুরুতর জখম

মাকে মারপিট করছিল যুবক নিষেধ করার প্রতিবেশী বৃদ্ধাকে গুরুতর জখম

কে, এইচ, এম, নূরুল আলম কামাল, মদন:
মাকে মারপিট করছিল সাগর (২৪) নামে এক যুবক, প্রতিবেশী ফুলেচা বানু (৬০) নামের এক বৃদ্ধা মারপিট করতে নিষেধ করায় ক্ষিপ্ত হয়ে তাকে মাথায় আঘাত করে গুরুতর জখম করে ওই যুবক। মঙ্গলবার বিকেলে এমন ঘটনা ঘটেছে নেত্রকোনার মদন উপজেলার কুলিয়াটি দক্ষিণপাড়া গ্রামে। পরে স্থানীয়রা সাগরকে আটকে রেখে পুলিশে খবর দিলে পুলিশ তাকে আটক করে। সাগর উপজেলার কুলিয়াটি দক্ষিণপাড়া ললিতা আক্তারের ছেলে। আহত ফুলেচা বানু একই গ্রামের মৃত আজম আলীর স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সাগর কুলিয়াটি দক্ষিণপাড়া খালার বাড়িতে দীর্ঘদিন ধরে তার মাকে নিয়ে থাকে। এর আগে সাগরের মা জীবিকানির্বাহ করার জন্য ঢাকায় ছিল। কয়েক বছর আগে সাগর বিয়ে করে পরিবার নিয়ে উপজেলার কুলিয়াটি গ্রামে তার খালার বাড়িতে বসবাস শুরু করে। বিয়ের পর সাগর মাদকাসক্ত হলে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। এরপর থেকে সে আরো বেপরোয়া হয়ে পড়ে। নেশার টাকা যোগাতে না পেরে প্রায়ই তার মাকে মারপিট করত। গত ১৫/২০ দিন আগেও তার মার কাছে টাকা চাইলে দিতে অপারগতা প্রকাশ করায় সাগর তার মাকে শ্বাসরোধ করে হত্যা চেষ্টা করেছিল। পরে তার পরিবারের লোকজন টের পেয়ে সাগরে হাত থেকে তার মাকে উদ্ধার করে। মঙ্গলবার বিকেলে এ ঘটনা পুনরাবৃত্তি করে তার মাকে মারপিট করতে থাকে। পরে প্রতিবেশী ফুলেচা বানু তাকে মারপিট করতে নিষেধ করে। ক্ষিপ্ত হয়ে সাগর ফুলেচা বানুকে মাথায় আঘাত করে গুরুতর জখম করে। পরে বৃদ্ধার স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বৃদ্ধার অবস্থা আশঙ্কাজনক থাকায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

মদন ইউপি’র সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য হেলিম মিয়া বলেন, অনেক আগে সাগরের তার মা ললিতা জীবিকা নির্বাহ করতে ঢাকা যায়। ওখানেই সে বিয়ে করে। কয়েক বছর আগে সে এলাকায় ফিরে আসলে তার স্বামী আর আসেনি। এলাকার কেউ সাগরের বাবাকে চেনে না। সাগর দীর্ঘদিন ধরে মাদকাসক্ত হয়ে বেপরোয়া চলাফেরা করে।

মদন থানার ওসি মুহাম্মাদ তাওহীদুর রহমান জানান, ফুলেচা বানুকে সাগর গুরুতর জখম করেছে। সাগরকে আটক করা হয়েছে। অভিযোগে ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments