Thursday, February 22, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদমোহনগঞ্জে শরীফ হত্যার বিচার চেয়ে এলাকাবাসীর মানববন্ধন

মোহনগঞ্জে শরীফ হত্যার বিচার চেয়ে এলাকাবাসীর মানববন্ধন

নেত্রকোনার মোহনগঞ্জে শরীফ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনসহ হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। রোববার বিকেলে উপজেলার সমাজ সহিলদেও ইউনিয়নের জয়পুর বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে নিহাড়া ও জয়পুর গ্রামের শতাধিক মানুষ অংশ নেয়। এছাড়া জয়পুর পশ্চিমপাড়া যুব উন্নয়ন ক্লাবসহ ৪-৫টি সামাজিক সংগঠনের সদস্যরা এ মানববন্ধনে যোগ দেয়।

মানববন্ধনে স্থানীয় ইউপি সদস্য আবু বক্কর সিদ্দিক, সাবেক ইউপি সদস্য আ. হাকিমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা অংশ নেন। পরে এক সংক্্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, শরীফ একটা নিরীহ ছেলে ছিলো। যে বা যারা তাকে রাতের আঁধারে নির্মমভাবে গলা কেটে হত্যা করেছে, তাদের দ্রুত আইনের আওতায় এনে কঠোর সাজা দেওয়ার জন্য প্রশাসনের প্রতি দাবি জানান তারা।

হত্যাকাণ্ডের শিকার মো. শরীফ মিয়া (২২) উপজেলার জয়পুর গ্রামের মো. জামরুল ইসলামের ছেলে। শরীফের সাত মাস বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে।

গত ১০ ডিসেম্বর রাতে বাড়ির পাশে ধানের জমিতে শরীফের গলাকাটা লাশ পাওয়া যায়। এ ঘটনায় দুইদিন পর বাবা জামরুল ইসলাম অজ্ঞাত আসামি দেখিয়ে থানায় মামলা দায়ের করেন। পরে এ মামলায় জয়পুর গ্রামের মাজহারুল ইসলাম নামে এক যুবককে গ্রেপ্তার করে আদালতে পাঠায় পুলিশ। এরপরে তাকে তিন দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। মাজহারুল এ মামলায় বর্তমানে কারাগারে রয়েছে।

শরীফের বাবা জামরুল ইসলাম বলেন, গ্রেফতার প্রতিবেশী মাজহারুল তার ভাবীর সাথে অনৈতিক সম্পর্কে লিপ্ত ছিল। আমার ছেলে শরীফ তার ওই অনৈতিক সম্পর্ক দেখে ফেলে ও তাকে বাধা দেয়। এ নিয়ে শরীফের প্রতি ক্ষিপ্ত ছিল জহারুল। হয়তো সেদিনও আবার মাজহারুলকে দেখে ফেলায় শরীফকে হত্যা করেছে। ছেলেকে ফিরে পাওয়া যাবে না তবে হত্যাকারীর সাজা হলে কিছুটা হলেও শান্তি পাবেন বলে তিনি সর্বোচ্চ শাস্তির দাবী জানান।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) ব্যারিস্টার হারুন অর রশিদ বলেন, গ্রেফতারকৃত আসামির কাছ থেকে এ হত্যার অনেক ক্লু পেয়েছি। সেগুলো যাচাই-বাচাই করা হচ্ছে। আশা করছি দ্রুত এ হত্যার রহস্য উদঘাটন করতে পারব।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments