Saturday, April 27, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনার মদনে ছুরিকাঘাতে যুবক নিহত

নেত্রকোনার মদনে ছুরিকাঘাতে যুবক নিহত

পূর্ব শত্রুতার জেরে নেত্রকোনার মদনের সীমান্ত মাখনা গ্রামে দুই পক্ষের বিবাদে ছুরিকাঘাতে সাজ্জাদ মিয়া (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন। ঘটনাটি মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বেলা ১২ টার দিকে উপজেলার নায়েকপুর ইউপির মাখনা গ্রামের বাজারে ঘটে। এসময় প্রতিপক্ষের আব্দুল মজিদ (৬০) নামের একজন আহত হন। নিহত সাজ্জাদ মিয়া ওই গ্রামের মানিক মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাখনা গ্রামের মানিক মিয়া ও মজিদ মিয়ারা একই বংশের। কিন্তু দুই পরিবারের মধ্যে বিরোধ দীর্ঘদিনের। বিরোধের জেরে গত প্রায় এক বছর পুর্বে মানিক মিয়ার হাঁস নিয়ে যায় মজিদ মিয়ার ছেলেরা। এ নিয়ে মামলাও হয়। পরবর্তীতে আবার মামলার নিস্পত্তিও হয়। কিন্তু তাদের বিরোধ থেমে নেই। এই বিরোধের জেরে মঙ্গলবার সকালে দুই পক্ষের ছেলেদের মধ্যে তর্ক বিতর্ক হয়।

মানিক মিয়ার ছেলেও সাজ্জাদ মিয়া ও মজিদ মিয়ার ছেলে শহীদ মিয়া ও কবির হোসেনের সাথে মারামারিতে লিপ্ত হয়। এরই এক পর্যায়ে ছুরিকাঘাতে সাজ্জাদ মিয়া গুরতর যখম হয়ে মারা যান। নিহত সাজ্জাদ মিয়া প্রতিপক্ষ শহীদ মিয়া ও কবির হোসেনর চাচাতো বোস জামাই। এ ঘটনায় একজন নিহতের খবরে আহত হয়ে মানিক মিয়ার প্রতিপক্ষ মজিদ মিয়া (৬০) স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি রয়েছেন।

এ ব্যাপারে মদন থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, লাশের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হবে। এছাড়া আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। অপর পক্ষের বৃদ্ধ একজন আহত আছেন। সেখানে পুলিশ রয়েছে।

এদিকে এর দুইদিন আগে ২৫ তারিখ রাতে উপজেলার সদর ইউনিয়নের মদনে ছিনতাইকারির ছুরিকাঘাতে বাবুল চন্দ্র দাস নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments