Sunday, March 3, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদমোহনগঞ্জ উপজেলাশাশুড়িকে পালিয়ে বিয়ে, ৯ বছর পর মেয়ের জামাই গ্রেফতার

শাশুড়িকে পালিয়ে বিয়ে, ৯ বছর পর মেয়ের জামাই গ্রেফতার

নেত্রকোনার মোহনগঞ্জে শাশুড়িকে নিয়ে পালিয়ে বিয়ে করার ঘটনায় শ্বশুরের করা মামলায় সাজাপ্রাপ্ত জামাই আয়াতুল ইসলামকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (২৪ জুলাই) রাত ১০টার দিকে পার্শ্ববর্তী আটপাড়া উপজেলার কৃষ্ণপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার অভিযানে মোহনগঞ্জ থানার এসআই মমতাজ উদ্দিনের নেতৃত্বে এএসআই এমরুল রশিদসহ অন্য পুলিশ সদস্যরা অংশ নেয়।

গ্রেফতারকৃত আয়াতুল মোহনগঞ্জ উপজেলার সমাজ-সহিলদেও ইউনিয়নের মেদিপাথরখাটা গ্রামের শাহ জামালের ছেলে। আয়াতুল শাশুড়িকে নিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করার ঘটনায় শ্বশুরের করা মামলায় গ্রেফতার হন। গত ২০১১ সালে করা এ মামলায় ২০১৩ সালে আয়াতুলকে এক বছর ছয় মাসের কারাদন্ড দেন আদালত। সেইসাথে দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই মাসের কারাদন্ড দেন বিচারক। এরপর থেকেই আমাতুল পলাতক ছিলেন বলে জানায় পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, একই গ্রামের মতি মিয়ার মেয়ে মরিয়মকে বিয়ে করে আয়াতুল। এক পর্যায়ে শাশুড়ি নাসরিনের সাথে অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে তার। পরে শাশুড়িকে নিয়ে পালিয়ে সিলেটে গিয়ে বিয়ে করে কয়েক মাস তারা একত্রে বসবাস করেন। এ ঘটনায় শ্বশুর মতি মিয়া বাদী হয়ে আয়াতুলকে আসামি করে মোহনগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছিলেন ২০১১ সনে। পরে ২০১৩ সনে মামলার রায় ঘোষণা করেন আাদালত।তবে দেড় বছর আগে মামলার বাদী মতি মিয়া মারা গেছেন বলে জানান এলাকাবাসী। মোহনগঞ্জ থানার ওসি রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, সোমবার দুপুরে আায়তুলকে আদালতে প্রেরণ করা হযেছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments