Tuesday, November 29, 2022
মূলপাতাঅন্যান্যসুনামগঞ্জে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে খালিয়াজুরীতে বিক্ষোভ ও মানববন্ধন

সুনামগঞ্জে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে খালিয়াজুরীতে বিক্ষোভ ও মানববন্ধন

স্বাগত সরকার শুভ, খালিয়াজুরী: সুনামগঞ্জের শাল্লার নোয়াগাঁও এ সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে নেত্রকোনার খালিয়াজুরীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে প্রগতিশীল সংগঠন ও ব্যক্তিবর্গরা।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১১টায় নগর ইউনিয়নের বাজার থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নয়াগাও বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ছাত্রলীগ নেতা অলক সরকারের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন, খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মানিক সরকার, খালিয়াজুরী উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক স্বাগত সরকার শুভ, উপজেলা আওয়ামীলীগ নেতা বাদল সরকার,যুবলীগ নেতা প্রনজিৎ সরকার, উপজেলা হিন্দুছাত্র পরিষদের সভাপতি ঝুটন সরকার, ছাত্রলীগ নেতা রাজেশ্বর দেবনাথ, লিপ্টু সরকার প্রমুখ।

এসময় আওয়ামীলীগ নেতা মানিক সরকার বলেন ‘সুনামগঞ্জের শাল্লায় যে সাম্প্রদায়িক হামলা হয়েছে আমরা তার তীব্র নিন্দা জানাই। খালিয়াজুরী উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক স্বাগত সরকার শুভ বলেন হামলার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় নিয়ে আসতে হবে।

মানববন্ধনে অংশগ্রহণকারীদের উদ্দেশ্য তিনি আরও বলেন সামাজিক যোগাযোগ মাধ্যম সহ কোন প্রকার উস্কানিমূলক বিরত থেকে শান্তিপূর্ণ প্রতিবাদ করার অনুরোধ জানান।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments