Sunday, November 27, 2022
মূলপাতানেত্রকোনার সংবাদমোহনগঞ্জ উপজেলাহাওরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে অবৈধ কারেন্টজাল পুড়ানো হয়েছে

হাওরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে অবৈধ কারেন্টজাল পুড়ানো হয়েছে

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার ডিঙ্গাপোতা হাওরে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার সকালে মোহনগঞ্জ উপজেলা চত্বরে অভিযানে উদ্ধার হওয়া পাঁচ হাজার মিটার কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস করে দেয় স্থানীয় প্রশাসন। এর আগে ডিঙ্গাপোতা হাওরের শেওরাতলী অংশে মঙ্গলবার রাতে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ছাব্বির আহমেদ আকুঞ্জির নেতুত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এসব কারেন্ট জাল জব্দ করা হয়।

অভিযানে উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা আ ন ম আশরাফুল কবীর, মৎস্য কার্যালয়ের অন্যান্য কর্মকর্তাসহ পুলিশ ও আনসার সদস্যরা ছিলেন। তবে এ অভিযানে কারেন্ট জাল ব্যবহারে জড়িত কেউই আটক হননি।
রাতভর হাওরের বিভিন্ন অংশে অভিযানে পাঁচ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করে নিয়ে আসা হয়। পরে সেগুলো বুধবার সকালে উপজেলা পরিষদ চত্বরে পুড়ানো হয়েছে। মোহনগঞ্জ উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা আ ন ম আশরাফুল কবীর এ তথ্য নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ছাব্বির আহমেদ আকুঞ্জি এ তথ্য নিশ্চিত করে বলেন, হাওরের পাশাপাশি শহরের কারেন্ট জাল বিক্রির দোকানগুলোতেও অভিযান চালানো হয়েছিল। কিন্তু পাওয়া যায়নি। কৌশলে তারা হয়তো বিক্রির কাজটি করে থাকে। তথ্য সংগ্রহ করে পর্যায়ক্রমে তাদেরকেও ধরা হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments