Monday, May 6, 2024
মূলপাতাঅন্যান্যকলমাকান্দায় আড়াই বছরের শিশু জুনাইদ হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

কলমাকান্দায় আড়াই বছরের শিশু জুনাইদ হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

প্রান্ত সাহা বিভাস,  কলমাকান্দা

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার লক্ষীপুর গ্রামে মায়ের কোলে ঘুমন্ত শিশুকে পিটিয়ে হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব- ১৪। বৃহস্পতিবার ভোরে উপজেলার নাজিরপুর ইউনিয়নের কুট্টাকান্দা গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। দুপুরে ময়মনসিংহ র‌্যাব-১৪ এর উপ-পরিচালক ও অপারেশনস্ কর্মকর্তা মো. আনোয়ার হোসেনের প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।
গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার খারনৈ ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মো. হাতেম আলীর ছেলে মো. হানিফ মিয়া (২৭) ও একই গ্রামের সিরাজ আলীর ছেলে মো. ফারুক মিয়া (২২)।
র‌্যাব জানায়, লক্ষীপুর গ্রামের আব্দুল মালেক ও প্রতিবেশি হাতেম আলীর মধ্যে জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতেও বেশ কয়েকটি মামলা চলমান আছে। গত ৩১ ডিসেম্বর দুপুরে হাতেম আলী ও তার লোকজন আব্দুল মালেকের বাড়ির পাশে একটি পুকুর পাড়ে থাকা কলা গাছের ছড়ি কেটে নিয়ে যাচ্ছিলেন। এসময় আব্দুল মালেকের স্ত্রী মোছা. মোমেনা খাতুন বাঁধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে তারা গালিগালাজ শুরু করে। একপর্যায়ে কাঠের রুল দিয়ে মোমেনার মাথায় আঘাত করলে তার কোলে থাকা আড়াই বছরের শিশু জুনাইদ আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যায়।
এ ঘটনায় নিহত শিশুর বাবা বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ আরো ৩/৪ জনকে আসামী করে কলমাকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক বলেন, র‌্যাব-১৪ শিশু জুনাইদ হত্যা মামলার দুই আসামীকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার দুপুরে কলমাকান্দা থানায় হস্তান্তর করেছে। বিকেলে গ্রেপ্তারকৃতদের নেত্রকোনা আদালতে প্রেরণ করা হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments