Thursday, May 16, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলাকেন্দুয়ায় ১৮৫ জন বিএনপি  নেতা কর্মীর বিরুদ্ধে মামলা

কেন্দুয়ায় ১৮৫ জন বিএনপি  নেতা কর্মীর বিরুদ্ধে মামলা

এ কে এম আব্দুল্লাহ:
নেত্রকোনার কেন্দুয়ায় বিএনপি নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান  ও পৌর মেয়র মোঃ দেলোয়ার হোসেন ভূইয়া
দুলালকে প্রধান আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ।
মামলায় জেলা বিএনপির সদস্য সচিব ড. মোঃ রফিকুল ইসলাম হিলালী, জিয়া পরিষদের সহকারী মহা সচিব এম নাজমুল হাসানসহ ১৪৫ জন বিএনপির নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩০/৪০ জনকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে এ মামলা করা হয়েছে।
কেন্দুয়া থানার এস আই তাপস বনিক বাদী হয়ে রবিবার রাত পৌনে ১২টায় এই মামলা দায়ের করেন।
কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক সোমবার দুপুরে মামলা দায়েরর কথা স্বীকার করেন।
মামলার সংক্ষিপ্ত বিবরনে প্রকাশ, গত ১৮ নভেম্বর রাত ১০ টা ২০ মিনিটের দিকে কেন্দুয়া-তারাইল সড়কের  চিরাং ইউনিয়নের কাশিপুর সাকিনস্থ বাট্টা কাচারী সংলগ্ন সড়কের উপর একটি পিক-আপ ভ্যানে দুর্বৃত্তরা অগ্নি সংযোগ করে।
এতে পিক-আপ ভ্যানটি পুড়ে যায়। এ ঘটনায় কেন্দুয়া থানার এস আই তাপস বনিক বাদী হয়ে কেন্দুয়া উপজেলা বিএনপি প্রভাবশালী নেতা, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক পৌর মেয়র মোঃ দেলোয়ার হোসেন ভূইয়া দুলালকে প্রধান আসামি এবং জেলা বিএনপির সদস্য সচিব ড. মোঃ রফিকুল ইসলাম হিলালী জিয়া পরিষদের সহকারী মহা সচিব এম নাজমুল হাসানসহ
সহ ১৪৫ জন বিএনপির নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩০/৪০ জনকে আসামি করে সরকারের পতন ঘটানোর উদ্দেশ্য অন্তর্ঘাতি মূলক কার্যক্রম নাশকতার অভিযোগ এনে বিশেষ ক্ষমতা আইনে এই মামলা দায়ের করেন।
এ ব্যাপারে কেন্দুয়া উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল বলেন,
সরকার বিরোধী চলমান আন্দোলনকে ব্যাহত এবং এক তরফা নির্বাচনকে সফল করতে কেন্দুয়া থানা পুলিশ বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা করেই যাচ্ছে। মামলা দিয়ে এবার আর ১৪ ও ১৮ সালের মতো নির্বাচন করা যাবে না।
জেলা বিএনপির সদস্য সচিব ড. মোঃ রফিকুল ইসলাম হিলালী বলেন, সরকারের নীল নকশা বাস্তবায়ন করতে পুলিশ বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলা দায়ের করছে। তিনি পুলিশ কর্তৃক বিএনপির নেতাকর্মীদের নামে একের পর এক মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments