Wednesday, May 1, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলাকেন্দুয়ায় এমপির সাথে ত্রাণ দিতে গিয়ে হার্ট এটাকে সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু

কেন্দুয়ায় এমপির সাথে ত্রাণ দিতে গিয়ে হার্ট এটাকে সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু

জেলার কেন্দুয়া উপজেলায় বন্যা দুর্গতদের মাঝে স্থানীয় এমপির সাথে ত্রাণ দিতে গিয়ে আর বাড়ি ফেরা হলো না উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবির আহমেদ খান রুজেলের (৩৬)। তিনি রোববার (১৯ জুন) বেলা সাড়ে ১১টায় হঠাৎ অসুস্থ বোধ করেন। পরে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দুপুরে পৌনে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক রুজেলকে মৃত ঘোষণা করেন।

এমপি অসীম কুমার উকিল সত্যতা নিশ্চিত করে জানান, ছেলেটি হার্ট এটাক হয়ে অকালে মৃত্যু বরণ করেছে। আমি এখনো বন্যায় দুর্গতদের মাঝে আটপাড়া উপজেলায় ত্রাণ বিতরণ করছি। আমাদের সকলের বড় ক্ষতি হয়ে গেলো বলে উল্লেখ করে তিনি শোক প্রকাশ করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, নেত্রকোনার কেন্দুয়া মোজাফরপুর, কান্দিউড়া এবং নওপাড়া ইউনিয়নের বন্যাদূর্গতদের মাঝে রবিবার (১৯ জুন) সকাল তেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন স্থানীয় এমপি অসীম কুমার উকিল ও তার স্ত্রী অধ্যাপিকা অপু উকিল।

ত্রাণসামগ্রী বিতরণ কাজে সার্বক্ষণিক পাশে ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক ওই নেতা। নওপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ত্রাণ বিতরণ শেষে আবির আহমেদ খান রুজেল হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন। তাকে মুমুর্ষ অবস্থায় কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দুপুরে পৌনে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার অকাল মৃত্যুতে এলাকায় শোক বিরাজ করছে।

দলীয় ও স্বজন সূত্রে জানা যায়, সন্ধ্যা ৬টায় কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। রুজেল উপজেলার চিরাং ইউনিয়নের বাট্টা গ্রামের আওয়ামীলীগ নেতা প্রয়াত মানিক মিয়ার ছেলে এবং আওমীলীগ নেতা পাবেল আহমেদ খানের ছোট ভাই। তাকে দেখতে হাসপাতাল ও বাট্টা গ্রামের বাড়িতে ছুটে যান বাংলাদেশ যুব মহিলালীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিলসহ আরো অনেকেই।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments