Saturday, April 27, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলাকেন্দুয়ায় সড়ক নিরাপত্তা সচেতনতা অনুষ্ঠিত

কেন্দুয়ায় সড়ক নিরাপত্তা সচেতনতা অনুষ্ঠিত

হুমায়ুন কবির, কেন্দুয়া:
নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলায় সড়ক নিরাপত্তা সচেতনতা পদযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে কেন্দুয়া পৌরশহরের আলহাজ্ব আতিকুর রহমান ভূঞা একাডেমি প্রাঙ্গণে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে আরটিআইপি-২, এলজিইডি এবং ব্র্যাক সড়ক নিরাপত্তা কর্মসূচি।

বৃহস্পতিবার দুপুরের কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুরুল ইসলাম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন এবং প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এছাড়াও আলহাজ্ব আতিকুর রহমান ভূঞা একাডেমির সহকারি প্রধান শিক্ষক রোকসানা পারভীনের সভাপতিত্বে ও ব্র্যাক সড়ক নিরাপত্তা কর্মসূচির ডিবিশনাল কো অর্ডিনেটর পংকজ কুমার বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহকারি কমিশনার (ভূমি) মো. রাজিব হোসেন, ওসি কাজী শাহ নেওয়াজ, উপজেলা প্রকৌশলী মো. মোজাম্মেল হোসেন, একাডেমিক সুপারভাইজার শামীমা আক্তার, পৌর কাউন্সিলর মাখবুল রাকিব সুমন, আলহাজ্ব আতিকুর রহমান ভূঞা একাডেমির সিনিয়র সহকারি শিক্ষক অনূকুল চন্দ্র সরকার, ব্র্যাক সড়ক নিরাপত্তা কর্মসূচির সাপোর্ট সার্ভিস কর্মকর্তা আজমত আলী ও ব্র্যাক সড়ক নিরাপত্তা কর্মসূচির ফিল্ড কমিউনিকেটর পরিতোষ চন্দ্র সেন।

পরে অলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ ও আলহাজ্ব আতিকুর রহমান ভূঞা একাডেমির শিক্ষক এবং শতাধিক শিক্ষার্থীকে সাথে নিয়ে কেন্দুয়া- চিরাং সড়কে একটি পদযাত্রা বের করা হয়।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments