Thursday, May 2, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকলমাকান্দা উপজেলাটিকটক করতে গিয়ে মোটরসাইকেলে তিন কিশোরের মৃত্যু

টিকটক করতে গিয়ে মোটরসাইকেলে তিন কিশোরের মৃত্যু

ঈদের দিনেও খালি সড়কে প্রাণ গেলো তিন কিশোরের। টিকটক করতে গিয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয় নেত্রকোনার সীমান্ত উপজেলা কলমাকান্দা পাহাড়ী সীমান্ত ঘেঁষা খারনৈ ইউনিয়নের বউ বাজার নামক এলাকায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, লেঙ্গুরা ইউনিয়ন থেকে এক মোটরসাইকেলে তিনজন পাতলা বন সীমানায় যাচ্ছিল।

অন্যদিকে খারনৈ থেকে কলমাকান্দার দিকে এক মোটরসাইকেলে দুজন আসছিলো। লেঙ্গুরা থেকে টিকটক করতে করতে যাওয়া মোটরসাকেল নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। বিপরীত মুখী মোটরসাইকেলটিরও নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি হয়ে ঘটনাস্থলেই এক মোটরসাইকেলে থাকা পুর্ব জিগাতলা গ্রামের মো. আবু বকর (১৪) ও মো. মাসুম মিয়া (১৫) নামের দুই কিশোরের মৃত্যু হয়।

অন্য মোটরসাইকেলের তিনজনকেই স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিলে পরবর্তীতে একই উপজেলার বামনগাঁও গ্রামের মো. সুমন মিয়া (১৫) নামের আরও এক কিশোর হাসপাতালে মারা যায়। অন্য দুজনকে ময়মনসিংহে পাঠায় চিকিৎসক।

এই ঘটনা নিশ্চিত করে থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, দুটি মোটরসাইকেলে ৫ ছিলো। দুটো দুই ইউনিয়নের মোটরসাইকেল। এরা উভয়েই বেপরোয়া গতিতে ছিলো। জানা গেছে এরা টিকটক করছিলো একটি মোটরসাইকেল। অপরটিরও বেপরোয়া গতি ছিলো। ফলে একদম গ্রামের খালি সড়কেই এই দুর্ঘটনার শিকার হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments