Tuesday, May 21, 2024
মূলপাতাঅন্যান্যদুর্গাপুরে পৃথক ধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার

দুর্গাপুরে পৃথক ধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার

আল নোমান শান্ত, দুর্গাপুর

নেত্রকোনার দুর্গাপুরে সাতাইশ বছর বয়সী এক নারী ও তেত্রিশ বছর বয়সী আরেক নারী ধর্ষণের অভিযোগে পৃথক দুইটি মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন,দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের মধুয়াকোনা গ্রামের হারুনুর রশিদ (২৫) ও গাঁওকান্দিয়া ইউনিয়নের ভাদুয়া গ্রামের আজিম উদ্দিন (৪৫)।

পুলিশ সূত্রে জানা যায়,বিয়ে করার কথা বলে গত বছরের ১৬ই অক্টোবর দুর্গাপুর পৌর এলাকার একটি গেস্ট হাউসে নিয়ে ভিকটিম নারী (২৭) কে ধর্ষণ করে হারুনুর রশিদ (২৫)। এ ঘটনায় ১৯ অক্টোবর ভিকটিম নারী বাদি হয়ে অভিযুক্ত হারুনুর রশিদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। এরপর থেকেই অভিযুক্ত ব্যক্তি পালিয়ে বেড়ায়। তবে আজ মঙ্গলবার সকালে মধুয়াকোনা তার এলাকা থেকেই তাকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

অপরদিকে গাঁওকান্দিয়া ইউনিয়নের ভাদুয়া গ্রামের বাসিন্দা আজিম উদ্দিন (৪৫) এর সঙ্গে মাটি কাটার কাজ করতো একই গ্রামের বাসিন্দা ভিকটিম নারী (৩৩)। সেই পরিচয়ের সূত্র ধরে পরবর্তীতে তাদের মধ্যে পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। এর মধ্যে বিবাহের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে আজিম। এতে পাচঁ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েন ওই নারী। এরপর বিয়ে করতে বললে অস্বীকার করেন অভিযুক্ত আজিম। এ ঘটনায় ভিকটিম নারী বাদী হয়ে গত বছরের নভেম্বর মাসের ১০ তারিখ আজিম উদ্দিনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। এরপর গতকাল সোমবার বিকেলে ধোবাউড়া উপজেলার কলসিন্দুর বাজার এলাকা থেকে অভিযুক্তকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি (তদন্ত) নুরুল আলম জানান,পৃথক দুইটি ধর্ষণ মামলার দুই আসামীকে গ্রেপ্তার করা হয়। পরে আজ মঙ্গলবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা দুইটি তদন্তধীন রয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments