Tuesday, May 21, 2024
মূলপাতাঅন্যান্যনির্বাচনী ক্যাম্পে হামলা ভাংচুরে সাবেক জেলা ছাত্রলীগ নেতা গ্রেফতার

নির্বাচনী ক্যাম্পে হামলা ভাংচুরে সাবেক জেলা ছাত্রলীগ নেতা গ্রেফতার

নেত্রকোনার পুর্বধলায় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে হামলার ঘটনায় জেলা ছাত্রলীগের সাবেক ছাত্র ও বৃত্তি বিষয়ক সম্পাদক মুকুল কায়সার আকন্দ (৩৫) গ্রেফতার।

বুধবার জেলার পূর্বধলা হাসপাতাল রোড থেকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মো. লুৎফর রহমান। গ্রেফতারকৃত মুকুল পুর্বধলা উপজেলার মৃত কামাল কুদ্দুস আকন্দের ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে উপজেলার বাদে পুটিকা এলাকায় স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের মাজহারুল ইসলাম সোহেলের নির্বাচনী ক্যাম্পে হামলা করে ভাঙ্চুরের ঘটনা ঘটে।

এসময় ৩৫/৪০ টি চেয়ার ভাংচুর করে। কার্যালয়ে ২ টি ককটেলও বিস্ফোরণ ঘটায় হামলাকারীরা। এ ঘটনায় পুর্বধলা থানায় সাবেক ছাত্রলীগের নেতার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে প্রার্থীর সমর্থক।
পুর্বধলা থানার ওসি মুহাম্মদ রাশেদুল ইসলাম জানান, মঙ্গলবারের নির্বাচনী সহিংসতার ঘটনায় রাসেল মিয়া বাদী হয়ে ২১ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। আসামিদের গ্রেফতারের লক্ষ্যে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
এদিকে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মো. লুৎফর রহমান জানান, মামলার এজাহার নামীয় আসামি মকুল কায়সার আকন্দ (৩৫) কে গ্রেফতার করা হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments