Tuesday, April 30, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনার কলমাকান্দায় নৌকার গণজোয়ার

নেত্রকোনার কলমাকান্দায় নৌকার গণজোয়ার

নেত্রকোনা ১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনে নৌকার গণজোয়ার বইছে। মোশতাক আহমেদ রুহির জনসভা পরিণত হয়েছে ভোটার আনন্দ উৎসবে। কলমাকন্দা উপজেলার ৮ টি ইউনয়নের কয়েক হাজার মানুষের সমাগম ঘটেছে শেষ মুহুর্তের নির্বাচনী প্রচার প্রচারণায়।

ভোটের জন্য নির্বাচনী জনসভা পরিণত হয়েছে সাধারণ মানুষের মিলন মেলায়। কলমাকান্দা উপজেলা মিনি স্টেডিয়াম মাঠে জনসভায় আয়োজন করা হয় গ্রামীণ লাঠিখেলা। আর জনসভায় যোগ দিতে আসা সাধারণ ভোটাররা ভোটের আগেই আনন্দ আয়োজন উপভোগ করে উৎসবে পরিণত করেছেন জনসভাকে।

সাবেক এমপি মোশতাক আহমেদ রুহিকে বিপুল ভোটে বিজয়ী করতে উপজেলা আওয়ামীলীগের আায়োজনে ৮ টি ইউনিয়নের কয়েক হাজার মানুষ জনসভায় যোগ দিয়ে মিছিল করে উপজেলার কয়েক কিলোমিটার সড়ক জুড়ে।
আসনটিতে মোট ৫ জন প্রার্থীর মাঝে ৪ জন রয়েছেন। স্বতন্ত্র প্রার্থী (ঈগল) প্রাতীকের আওয়ামীলীগের নেতা আফতাব উদ্দিন নিজ ফেইসবুকে লাইভে গিয়ে নৌকার পক্ষে ভোট চেয়ে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।
বর্তমানে নৌকার সাথে অন্যান্য প্রার্থীদের মধ্যে রয়েছেন, স্বতন্ত্র (ট্রাক) দুর্গাপুর উপজেলা পরিষদ থেকে পদত্যাগ প্রাপ্ত চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, জাতীয় পার্টির (লাঙ্গল) সাবেক এমপি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রব্বানী, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের (ছড়ি) আহমেদ শফি।

এই আসনে মোট ভোটার ৪ লক্ষ ১৮ হাজার ৬৭ জন। তারমধ্যে নারী ২ লক্ষ ৫ হাজার ৪৩৮ জন ও পুরুষ ২ লক্ষ ১২ হাজার ৬২৫ জন। এছাড়া হিজড়া ভোটার ৪ জন। আসনটিতে দুর্গাপুরের ৭ টি ও কলমাকান্দার ৮ টি উইনয়নের মোট ১২৪ টি ভোটকেন্দ্রের ৯২৭ টি কক্ষে ভোট উৎসব অনুষ্ঠিত হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments