Monday, April 29, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় কমিউনিটি ক্লিনিকের শুভ উদ্বোধন

নেত্রকোনায় কমিউনিটি ক্লিনিকের শুভ উদ্বোধন

তৃণমূলের স্বাস্থ্য সেবা নিশ্চিতে সারাদেশে অসংখ্য কমিউনিটি ক্লিনিক স্থাপন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় নেত্রকোনা জেলার ৮৬টি ইউনিয়নেই রয়েছে কমিউনিটি ক্লিনিক। কিন্তু জনবল সংকটসহ নানা জটিলতায় এরমধ্যেই বেশকিছু ক্লিনিক বন্ধ হয়েছে।

এমতাবস্থায় নেত্রকোনা সদর উপজেলার মেদনী ইউনিয়নের কৃতি সন্তান রাজশাহী অঞ্চলের নৌ পুলিশ সুপার মোহাম্মদ রুহুল কবীর খানের দানকৃত জায়গায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অর্থায়নে নবনির্মিত একটি কমিউনিটি ক্লিনিকের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল পাঁচটায় টেংগা গ্রামবাসীর উদ্যোগে “মোহাম্মদ রুহুল কবীর খান ক্লিনিক প্রাঙ্গনে” এক আলোচনা সভার আয়োজন করা হয় । এতে সভাপতিত্ব করেন জেলা সিভিল সার্জন ডাক্তার সেলিম মিঞা। প্রধান অতিথি হিসেবে ক্লিনিকটি আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু।

এ সময় সভায় অন্যানের মাঝে বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট অসিত সরকার সজল, জেলা পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মানিক, জেলা প্রেসক্লাবের সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক হাবিবুর রহমান, মেদনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান খাজাসহ আরো অনেকেই। এরআগে জাতীয় সঙ্গীত পরিবেশনার মধ্য দিয়ে পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে নবনির্মিত কমিউনিটি ক্লিনিকটির শুভ উদ্বোধন শেষে অতিথিদের সাথে নিয়ে ফলক উন্মোচন করেন প্রধান অতিথি।

এসময় প্রধান অতিথি প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু বলেন, সরকার দেশের সার্বিক উন্নয়নে সকল ক্ষেত্রেই উন্নয়ন করে যাচ্ছে। বর্তমান সরকার উন্নয়নের সরকার তাই এই সরকারকে আগামী নির্বাচনেও ক্ষমতায় আনতে নৌকা প্রতীকে ভোট দেয়ার অনুরোধ জানান।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments