Tuesday, April 30, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলালিগ্যাল এইড দিবসে নেত্রকোনায় নানা কর্মসূচি

লিগ্যাল এইড দিবসে নেত্রকোনায় নানা কর্মসূচি

জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে নেত্রকোনায় বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকালে জেলা জজ আদালত প্রাঙ্গণ থেকে একটি র‍্যালি বের করে শহর প্রদক্ষিণ করে।

নেত্রকোনা জজ আদালতের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. শাহজাহান কবিরের নেতৃত্বে র‍্যালিতে স্থানীয় প্রশাসন, পুলিশ বিভাগ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নিয়েছেন। পরে র‍্যালিটি মগড়া নদীর মোক্তারপাড়া ব্রিজ হয়ে মোক্তারপাড়া সড়ক প্রদক্ষিণ করে মাঠ দিয়ে পুনরায় জেলা জজ আদালতে এসে শেষ হয়।

এ সময় র‍্যালিতে অন্যদের মধ্যে অংশ নেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট অসিত সরকার সজল, পুলিশ সুপার মো ফয়েজ আহমেদ, পৌর মেয়র নজরুল ইসলাম খান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মানিক, জেলা আওয়ামী লীগের সভাপতি জিপি এডভোকেট আমিরুল ইসলামসহ সকল শ্রেণি পেশার নেতৃবৃন্দ। পরে জেলা জজ আদালত চত্বরে লিগ্যাল এইড দিবসের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেছেন সিনিয়র জেলা ও দায়রা জজ মো. শাহজাহান কবির। বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট অসিত সরকার সজল, পুলিশ সুপার মো ফয়েজ আহমেদ, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোশতাক আহাম্মদ, সিভিল সার্জন ডাক্তার সেলিম মিয়া, পৌর মেয়র নজরুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সভাপতি (জিপি) এডভোকেট আমিরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মানিক, জেলা বারের সাধারণ সম্পাদক মহিদুর রহমান লিটন, জেলা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ তারান্নুম রাহাত ও সুবিধাভোগী বেগম খাদিজা আক্তারসহ অন্যরা। সভায় বিভিন্ন পর্যায়ের বিচারকগণ, জনপ্রতিনিধি, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments