Saturday, May 18, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালিত

নেত্রকোনায় জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালিত

সোহান আহমেদ:
“সবার আগে সুশাসন, জনসেবায় উদ্ভাবন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোনায় জাতীয় পাবলিক সার্ভিস দিবস- ২০২৩ পালিত হয়েছে।

রবিবার (২৩ জুলাই) সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মামুন খন্দকারের পরিচালনায় সভাপতিত্ব করেন নবাগত জেলা প্রশাসক শাহেদ পারভেজ। এতে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অনিমেষ সোম, সদর পৌরসভার প্যানেল মেয়র এস এম মহসিন আলমসহ আরো অনেকেই।

এরআগে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে প্রধান গেইট প্রদক্ষিন করে আলোচনা সভায় মিলিত হয়। নবাগত জেলা প্রশাসক যুগদানের পর সপ্তাহের প্রথম কার্যদিবসে অনুষ্টিত দিবসটি পালনে অন্যান্যের মাঝে অংশ গ্রহন করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মানিক, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা তানিয়া তাবাসসুম, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ জেলার সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারিবৃন্দ।

পরে সমাজ সেবার পক্ষ থেকে ১০জন ক্যান্সার রোগীর প্রতি জনকে ৫০হাজার টাকা করে ৫ লক্ষ টাকা ও তিন জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান করা হয়। এ ছাড়াও বিভিন্ন এলাকায় উন্নয়ন কাজে ভূমি অধিগ্রহনকৃত চেক বিতরন করা হয়।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments