Monday, April 29, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় জোরপূর্বক দোকান দখলের চেষ্টায় হামলা

নেত্রকোনায় জোরপূর্বক দোকান দখলের চেষ্টায় হামলা

সোহান আহমেদ:
নেত্রকোনায় জোরপূর্বক দোকান দখলের চেষ্টায় হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন সাংবাদিক পরিবারের বেশ কয়েকজন সদস্য। রোজার শেষদিনে সোমবার ইফতারের ঠিক আগ মুহূর্তে নেত্রকোনা পৌর শহরের জজ আদালতের সামনে একটি দোকান ও বসতবাড়িতে এমন ন্যক্কারজনক হামলার ঘটনার অভিযোগ উঠেছে।

দীর্ঘদিন ভাড়াটে থাকার পর জালিয়াতির মাধ্যমে একটি চক্র দোকানসহ জায়গাটি দখলের পায়তারা করছে বলে অভিযোগ করেন ভুক্তভোগী পরিবারটি। হামলার ঘটনা ভুক্তভোগীদের মোবাইল ফোনে ধারণকৃত একটি ভিডিও চিত্রতে দেখা যায় বেশ কয়েকজনের একটি দুষ্কৃতিকারী চিহ্নিত চক্র বারবার হামলা করতে উদ্যত হয়ে মারধর করছে।

এ সময় হামলায় আহত হয়ে আলতাবুর রহমান কাশেম ও তার স্ত্রী সহ পরিবারের সদস্যরা নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

আহত আলতাফুর রহমান কাশেম অভিযোগ করেন, পৈত্রিক ভাবে পাওয়া দুই শতক জায়গায় দোকান ভাড়া দিয়েছিলেন তিনি। কিন্তু ভাড়াটে শ্যামল সহ আরো বেশ কয়েকজন জায়গাটি নিজের দাবি করে জাল দলিল সম্পাদন করেছে। কিন্তু দীর্ঘদিন ভাড়া না দেওয়ায় আমি চাপ সৃষ্টি করলে ভাড়া পরিশোধ না করেই দোকান ফেলে চলে যায়। এমতাবস্থায় আমি দোকানটি রক্ষণাবেক্ষণে তালাবদ্ধ করে ছিলাম।

কিন্তু শেষ দিনে ইফতারের মুহুর্তে বেশকজন ভাড়াটে সন্ত্রাসী আমি ও আমার পরিবারের উপর হামলা চালায়। এতে আমার স্ত্রী সন্তানসহ আমি নিজে আহত হয়েছি। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
আমার জায়গা দখল চেষ্টার বিষয়টি স্থানীয় প্রশাসনসহ জেলা প্রেসক্লাব, ছাত্রলীগ সভাপতিসহ অনেকেই অবগত রয়েছেন।

ঈদের দিনে এমন অমানবিক হামলার সুষ্ঠু তদন্তপূর্বক বিচার দাবি করেছেন সচেতন নাগরিক সহ ভুক্তভোগী পরিবারটি।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments