Friday, May 3, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় জেলা প্রশাসকের প্রেস কনফারেন্স

নেত্রকোনায় জেলা প্রশাসকের প্রেস কনফারেন্স

মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ৩য় পর্যায়ের ‘ক, শ্রেনির ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম উপলক্ষে নেত্রকোনায় প্রেস কনফারেন্স করেছে জেলা প্রশাসন।

রবিবার বেলা সাড়ে ১১ টায় নেত্রকোনা জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এ প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক কাজি মো. আব্দুর রহমান।

এ সময় জেলার ১০ উপজেলায় ১ হাজার ১১৭ জন ক, শ্রেণীর ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুনর্বাসন করার সকল কার্যক্রম সম্পন্ন হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা প্রশাসক। তিনি জানান, আগামী ২৮ এপ্রিল দেশব্যাপী হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আসন্ন ঈদুল ফিতরের আগেই মাথা গোঁজার স্থায়ী ঠিকানা পেয়ে যাবে ছিন্নমূল ভূমিহীন মানুষগুলো।

ঘণ্টাব্যাপি চলা কনফারেন্সে অন্যান্যের মাঝে স্থানীয় সরকারের উপ পরিচালক জিয়া আহমেদ সুমন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনির হোসেন, (রাজস্ব) মুহাম্মদ সুহেল মাহমুদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) আব্দুল্লাহ আল মাহমুদসহ বিভিন্ন পর্যায়ের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ ও জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments