Monday, April 29, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলাপুষ্টিগুণ সম্পর্কে জানতে হবে এবং মানুষকে জানাতে হবে - অসীম কুমার উকিল...

পুষ্টিগুণ সম্পর্কে জানতে হবে এবং মানুষকে জানাতে হবে – অসীম কুমার উকিল এমপি

হুমায়ুন কবির কেন্দুয়া:
শিক্ষা যেমন জাতির মেরুদন্ড তেমনি সুশিক্ষা জাতির সম্পদ। পুষ্টিগুণ সম্পর্কে জানতে হবে এবং মানুষদেরকে জানাতে হবে। সকল মানুষ সুস্থ্য ভাবে বেঁচে থাকলে সমাজ সুস্থ্য থাকবে।

জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে নেত্রকোনার কেন্দুয়ায় কিশোর-কিশোরীদের নিয়ে পুষ্টির গুরুত্ব সম্পর্কে আলোচনা সভায়, প্রধান অতিথির বক্তব্যে নেত্রকোনা ৩-আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল উপরোক্ত কথা গুলি বলেছেন।

রোববার( ২৪ এপ্রিল) উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগমের সভাপতিত্বে এবং উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডা:এবাদুর রহমেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নেত্রকোনা ৩-আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও প্রেসক্লাব সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, আ’লীগ সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আসাদুল হক ভূঞা,কেন্দুয়া থানার ওসি কাজী শাহ নেওয়াজ,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিউল আলম,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল আলম,সাংবাদিক রাখাল বিশ্বাস, জয়হরি স্প্রাই সরকারী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী মো:রিপন মিয়া এবং সাবেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী অর্পিতা দে। অনুষ্ঠানটির আয়োজন করেন কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments