Friday, May 17, 2024
মূলপাতাঅন্যান্যমদনে পুড়ে যাওয়া খড়ের স্তুপ থেকে শ্রমিকের লাশ উদ্ধার

মদনে পুড়ে যাওয়া খড়ের স্তুপ থেকে শ্রমিকের লাশ উদ্ধার

নেত্রকোনার মদনে খড়ের পুড়ে যাওয়া ছাইয়ের স্তুপ থেকে ফজল হক (৩৮) নামে এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যার আগে উপজেলার জাওলা বাজারের পাশের হাওরের বনের পুড়ে যাওয়া ছাইয়ের মধ্যে পড়েছিলেন ফজল। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। ফজল হক উপজেলার জাওলা গ্রামের দারগ আলীর ছেলে। তবে পুলিশের ধারণা কোন পুর্ব শত্রæতায় ফজল হক হত্যার শিকার হয়ে থাকতে পারেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফজল হক জাওলা বাজারের পাশেই স্ত্রী সন্তান নিয়ে একটি বাড়িতে বাড়া থাকতেন। প্রতিদিনের ন্যায় শুক্রবার রাতের খাবার খেয়ে তিনি চা খেতে বাজারে যান। এরপর রাত আর বাড়ি না ফেরায় পরিবারের লোকজন কোথায় খুঁজে পাননি।
পরদিন শনিবার বিকালে জাওলা গ্রামেরই টিটু মিয়া নামের এক যুবক গরুর জন্য হাওরে (খড়ের) বনের স্তুপ থেকে খড় আনতে গেলে দেখেন এই স্তুপে কে বা কারা আগুন লাগিয়ে পুড়ে ফেলেছে। সেই পুড়ে যাওয়া ছাইয়ের ভেতরে মানুষের হাত দেখতে পেয়ে ডাকাডাকি করলে স্থানীয়রা এগিয়ে আসে।

পরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
পুলিশের এস আই আজিজুর রহমান জানান, খবর পেয়েই আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। তবে লাশের গায়ে কিছু আঘাতের চিহ্ন রয়েছে।

প্রাথমিক ভাবে ধরণা করা হচ্ছে হয়তো পূর্ব শত্রæতার জেরে হত্যার শিকার হয়ে থাকতে পারেন।
এ ব্যাপারে মদন থানার ওসি উজ্জ্বল কান্তি সরকার জানান, লাশের সুরুত হাল শেষে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের পরিবারের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments