Monday, April 29, 2024
মূলপাতাঅন্যান্যমদনে হ্যান্ডট্রলির চাপায় কলেজ ছাত্রী নিহত

মদনে হ্যান্ডট্রলির চাপায় কলেজ ছাত্রী নিহত

কায়েশ আহমেদ

নেত্রকোনা জেলার মদন উপজেলায় পল্লী বিদ্যুৎ-এর বেপরোয়া হ্যান্ডট্রলির চাপায় লাকি আক্তার (১৮) নামের কলেজছাত্রী নিহত হয়েছে।

রবিবার(১৮ই ফেব্রুয়ার) সকালে মদন-খালিয়াজুরী সড়কে গোবিন্দশ্রী গ্রামের সুজন বাজারে এ দূর্ঘটনা ঘটে। নিহত লাকি আক্তার উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের বারগড়িয়া গ্রামের আব্দুল হাই তালুকদারের মেয়ে। সে মদন সরকারী হাজী আব্দুল আজিজ খান ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, দ্বাদশ শ্রেণির চলমান নির্বাচনী পরিক্ষায় অংশ নিতে সকালে বাড়ি থেকে বের হয় লাকি আক্তার। কলেজে আসার সময় সুজন বাজারে সহপাঠীদের জন্য অপেক্ষা করছিল। সেই সময় পল্লী বিদ্যুৎ-এর পিলার পরিবহনকারী একটি হেনট্রলি ওই কলেজ শিক্ষার্থীকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় সে। পরে স্থানীয় লোকজন মরদেহ উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

নেত্রকোনা জেলা সদর থেকে পিলার নিয়ে খালিয়াজুরী যাওয়ার পথে একটি গাড়ি দূর্ঘটনার শিকার হয়েছে।এ বিষয়টি নিয়ে পুলিশ ও আমাদের উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা হচ্ছে।

এ বিষয়ে মদন থানা ওসি উজ্জ্বল কান্তি সরকার জানান, আমি মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছি , বিষয়টিদেখে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments