Monday, May 20, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদযৌন নির্যাতনের অভিযোগে নেত্রকোনার পূর্বধলার স্কুল পরিচালককে গ্রেফতার করেছে র‌্যাব

যৌন নির্যাতনের অভিযোগে নেত্রকোনার পূর্বধলার স্কুল পরিচালককে গ্রেফতার করেছে র‌্যাব

নিজ প্রতিষ্ঠানের শিশু শিক্ষার্থীদেরকে যৌন হয়রানীর অভিযোগে নেত্রকোনার পূর্বধলায় রাবিয়া মাহমুদ মডেল স্কুলের পরিচালক মো. আবুল কালাম আজাদকে (৪৫) গ্রেফতার করেছে র‌্যাব—১৪। রবিবার দুপুরে নেত্রকোনার পূর্বধলা থানায় হস্তান্তর করে ময়মনসিংহ র‌্যাব।

রবিবার বিকালে র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেনের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, গোপন সংবাদের খবরে ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার বোকাইনগর এলাকায় অভিযান চালিয়ে শনিবার রাতে আড়াইটার দিকে ধর্ষণ চেষ্টা মামলার একমাত্র আসামী মো. আবুল কালাম আজাদকে গ্রেফতার করে র‌্যাবের চৌকস একটি দল। পরে রবিবার দুপুরে নেত্রকোনার পূর্বধলা থানায় হস্তান্তর করা হয়। গ্রেফতারকৃত মো. আবুল কালাম আজাদ পূর্বধলা উপজেলার হাপানিয়া গ্রামের মৃত শুক্কুর আলীর পুত্র।

বিজ্ঞপ্তিতে তিনি অঅরও জানান, পূর্বধলা উপজেলার খলিশাউড়া ইউনিয়নের ফাজিলপুর বাজারে অবস্থিত রাবিয়া মাহমুদ মডেল স্কুলের পরিচালক মো. আবুল কালাম আজাদ তার স্কুলের ২য়, ৩য় ও ৫ম শ্রেণির তিন শিশু শিক্ষার্থীকে দীর্ঘদিন ধরে যৌন নির্যাতন ও ধর্ষণের চেষ্টা করে আসছিলেন।

স্কুল চলাকালীন সকালে ও বিকালে স্কুল ছুটির পর কৌশলে তাদের একেক জনকে একেক সময় ডেকে নিয়ে কখনো স্কুলের বাথরুমে কখনো বা তার নিজ কক্ষে নিয়ে যৌন নির্যাতন করতেন। এতে করে ওই শিক্ষার্থীরা স্কুলে যেতে অনিহা প্রকাশ করে আসছিলো। স্কুলে যাওয়ার কথা বললে তারা কান্নাকাটি শুরু করতো। ওই শিশুদের মধ্যে এক শিশুর বাবা মা মারা যাওয়ায় নানা বাড়ি থেকে পড়াশোনা করতো।

স্কুলে যেতে না চাওয়ায় ওই শিশুকে অনেক চাপাচাপির পর সে বিষয়টি তার নানাকে জানালে নানা বাদী হয়ে গত সাত জুন মামলাটি দায়ের করেন। এরই প্রেক্ষিতে র‌্যাব—১৪ ঘটনার ছায়া তদন্ত শুরু করে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী আজাদ র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বর্ণিত ঘটনার সাথে তার সম্পৃক্ত তার কথা স্বীকার করেছে বলে র‌্যাব নিশ্চিত করে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments