Sunday, March 3, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় সড়কে নিরাপত্তা জোরদারে পুলিশের ট্রাফিক বক্স উদ্বোধন

নেত্রকোনায় সড়কে নিরাপত্তা জোরদারে পুলিশের ট্রাফিক বক্স উদ্বোধন

নেত্রকোনা সড়কে দুর্ঘটনা রোধে ট্রাফিক ব্যবস্থা জোরদার করতে ট্রাফিক বক্সের উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুরে নেত্রকোনা শহরের মগড়া নদীর মোক্তারপাড়া ব্রিজ সংলগ্ন জয়ের বাজারের সামনে এই ট্রাফিক বক্সের উদ্ধোধন করেছেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচায্যর্। এসময় পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদসহ বিভিন্ন জনপ্রতিনিধিগণ উপিস্থিত ছিলেন।

সড়ক দুর্ঘটনায় নিহত হওয়া কনস্টেবল শিপন মিয়া নামে এই ট্রাফিক বক্সের নামকরণ করা হয়। শহরের সড়কে আইনশৃঙ্খলা সহ সড়ক নিরাপত্তায় এই ট্রাফিক বক্স গুরুত্বপূর্ন ভূমিকা রাখবেন বলে মনে করেন উদ্বোধক। এছাড়াও পরবতীর্তে তিনি পুলিশ লাইন্সে পুলিশ হাসপাতালে ফিজিও থেরাপি কর্নার উদ্বোধন করেছেন।

উদ্বোধনকালে ডিইজি দেবদাস ভট্টাচায্যর্ বলেন, শুধুমাত্র আইন করে সড়ক দূর্ঘটনা বন্ধ করা যাবে না। এর জন্য সতর্ক হতে হবে সবাইকে। তিনি বলেন, সড়কে ঘটা দুর্ঘটনার মধ্যে বেশিরভাগই ঘটছে মোটরসাইকেলে। যে কারণে আমরা হেলমেট ব্যবহারের উপর জোর দিচ্ছি। পাশাপাশি গতি নিয়ন্ত্রণে ব্যবস্থা নেয়া হচ্ছে। এরজন্য সকল মোটরসাইকেল হেলমেট নিয়ে চলতে হবে। আর নিদিৃষ্ট ট্রাফিক বক্সটি থাকলে সার্বক্ষণিক পুলিশ ডিউটি দিতে পারবে। এতে িউউটি করতে গিয়েও পুলিশের কোন সমস্যা হবে না। নিজেরাও বিশ্রাম নিতে পারবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments