Friday, May 3, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকলমাকান্দা উপজেলাকলমাকান্দায় যুবলীগ নেতা আওয়াল হত্যার ঘটনায় মামলা

কলমাকান্দায় যুবলীগ নেতা আওয়াল হত্যার ঘটনায় মামলা

প্রান্ত সাহা বিভাস, কলমাকান্দা:
নেত্রকোনার কলমাকান্দায় যুব লীগ নেতা আব্দুল আওয়াল (৪১) হত্যার ঘটনায় মামলা করা হয়েছে। রোববার সকালে নিহতের ছোট ভাই মো. রাসেল মিয়া বাদী হয়ে কলমাকান্দা থানায় এ মামলাটি দায়ের করেন। এতে অজ্ঞাতনামা আসামী করা হয়। আওয়াল উপজেলা সদরের মাছ মহাল এলাকার মৃত কেফায়েত উল্লাহ’র ছেলে। তিনি কলমাকান্দা উপজেলা যুব লীগের সহ-সম্পাদক ছিলেন। তার স্ত্রীসহ দুই ছেলে রয়েছে।

এর আগে গত শুক্রবার রাতে নিজ বাসা থেকে আব্দুল আওয়ালের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় মরদেহটির গলায় ডিশের তার জড়ানো ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল।

মামলার বাদী ও নিহতের ছোট ভাই মো. রাসেল বলেন, আওয়াল দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। শুক্রবার তিনি রংছাতি ইউনিয়নের পাঁচগাঁও এলাকায় যান।

সন্ধ্যায় তার প্রতিবেশী মোবাইল কলে জানান, আওয়ালের হাত থেকে রক্ত পড়ছে। তিনি এসে দেখেন নিজ ঘরে খাটের ওপর আওয়ালের গলায় ডিশের তার জড়ানো ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত রয়েছে।

পরে রোববার সকালে তিনি কলমাকান্দা থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম পিপিএম বলেন, রোববার সকালে নিহত আব্দুল আওয়ালের ছোট ভাই রাসেল য়া বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ নিয়ে পুলিশ কাজ করছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments