Friday, April 26, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদমোহনগঞ্জ উপজেলাবিয়ের এক বছরের মধ্যেই স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

বিয়ের এক বছরের মধ্যেই স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

নেত্রকোনার মােহনগঞ্জে বিয়ের সাত থেকে আট মাস পেরুতেই স্ত্রী হত্যার অভিযোগ উঠেছে জোবায়েদ হোসেন (২৭) নামের এক যুবকের বিরুদ্ধে। জোবায়েদ হোসেন মোহনগঞ্জ পৌর এলাকার দেওথান গ্রামের আ. জব্বারের ছেলে। পুলিশ তাকে আটক করে শুক্রবার দুপুরে আদালতে সোর্পদ করেছে। এর আগে বৃহস্পতিবার বিকালে জোবায়েদের স্ত্রী প্রিয়া আক্তার (২২) অসুস্থ হলে হাসপাতালে নিয়ে যায়। পরে তার মৃত্যুর ঘটনায় প্রিয়ার বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

জানা গেছে, একই উপজেলার খালুয়া গ্রামের নজরুল ইসলামের মেয়ে প্রিয়া আক্তারের সাথে গত সাত থেকে আট মাস পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ হন জোবায়েদ। এরপর স্বামীর বাড়িতেই বসবাস করছিলেন প্রিয়া। হঠাৎ গত বৃহস্পতিবার বিকালে অসুস্থ হলে তাকে নিয়ে হাসপাতালে যায়। এরপর ডাক্তার মৃত ঘোষনা করলে শ^শুর বাড়ির লোকজন হত্যার অভিযোগ তুলে।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে প্রিয়ার বাবা নজরুল ইসলাম বাদী হয়ে যৌতুকের জন্য হত্যার অভিযোগে প্রিয়ার স্বামী জোবায়েদসহ চারজনকে আসামি করে মোহনগঞ্জ থানায় মামলা করেছেন। অন্য আসামিরা হলেন, জোবায়েদের মা রোকায়ো আক্তার, বোন নুরুন্নাহার ও ইতি আক্তার।

পুলিশ, এলাকাবাসী ও প্রিয়ার স্বজনেরা জানায়, বৃহস্পতিবার বিকেলে প্রিয়া অসুস্থ বলে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় স্বামী জোবায়েদ। পরে চিকিৎসক প্রিয়াকে মৃত বলে ঘোষণা করেন। প্রিয়ার শরীরে নীল রক্ত জমার দাগ দেখা গিয়েছে।

প্রিয়ার মামা মো. হায়দার বলেন, ৭-৮ মাস আগে জোবায়েদের সাথে প্রিয়ার বিয়ে হয়। এরপর থেকে প্রিয়াকে নানারকম অত্যাচর করছিল জোবায়েদ। বৃহস্পতিবার বিকেলে জোবায়েদ আমাদেরকে ফোন করে খবর দেয় প্রিয়া অসুস্থ। ফোনে বলা তার ভাষাগুলো কৌশলী ছিল। খবর শুনে আমরা সবাই ছুটে আসি।

এসে দেখি প্রিয়া অনেক আগেই মারা গেছে। প্রিয়ার গলাসহ শরীরে অনেক জায়গায় মারধরের চিহ্ন রয়েছে। এটি নিশ্চিত হত্যাকান্ড। তবে অভিযুক্ত জোবেয়েদের দাবী মেরে ফেললে তো সে পালিয়েই যেতো। স্ত্রীকে নিয়ে হাসপাতালে যায়া হতো না। প্রিয়ার শ^াসকষ্ট জনিত সমস্যা ছিলো। এমনিতেই অসুস্থ থাকতো। হঠাৎ শ^াসকষ্ট বেড়ে যেতো। শরীরে নীল দাগের বিষেয়ে বলেন, দু তিনদিন আগে মোটর সাইকেল দুর্ঘটনায় আহত হয়েছিলো।

এ ব্যাপারে মোহনগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, অভিযুক্ত জোবায়েদকে গ্রেফতার করে শুক্রবার আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের ধরতেও চেষ্টা অব্যাহত আছে। এদিকে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments